সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্থানীয়দের সঙ্গে শাবি শিক্ষার্থীদের সংঘর্ষ

ডেইলি সিলেট ডেস্ক ::
বহিরাগত প্রবেশে নিষেধ করা নিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়দের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ চলছে। উভয়পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া ও ইটপাটকেল ছোড়া হচ্ছে।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে এ সংঘর্ষ শুরু হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক এবং প্রধান ফটক সংলগ্ন দোকানপাট ভাঙচুর করা হয়। এ ঘটনায় বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছেন।

সন্ধ্যা সাড়ে ৬টায় শেষ খবর পাওয়া পর্যন্ত শিক্ষার্থী এবং স্থানীয়দের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপ চলছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।

জানা যায়, বহিরাগতদের বিশ্ববিদ্যালয়ের ভেতরে ঢুকতে না দেয়ায় সিকিউরিটি গার্ডের সঙ্গে বাগবিতণ্ডা হয় তাদের। একপর্যায়ে নিরাপত্তাকর্মীদের সঙ্গে খারাপ ব্যবহার করায় বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী তাদের ভেতরে যেতে বাধা দেয়। তর্কাতর্কির একপর্যায়ে শিক্ষার্থী ও স্থানীয় বহিরাগতদের মধ্যে হাতাহাতি হয়। এতে উভয়পক্ষ বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে মুখোমুখি অবস্থান নেয়। শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় ফটকের সামনের সড়ক অবরোধ করেন।

জালালাবাদ থানার ওসি মোঃ নাজমুল হুদা খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা চলছে।

বিশ্ববিদ্যালয়ে প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও স্থানীয়দের মধ্যে ঝামেলা হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। দু’পক্ষের সঙ্গে বসে এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: